Breaking News

৮ বছরের কষ্টের টাকা বাবাকে পাঠাতেন ছেলে, হিসাব চাওয়ায় বানালেন লাশ

ময়মনসিংহের গফরগাঁওয়ে বাবা-মা ও ভাইয়ের মারধরে প্রবাসী শারফুল ঢালীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মা হোসনে আরাকে আটক করেছে পুলিশ। তবে এখনো বাবা ও ভাই পলাতক রয়েছেন।
বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শারফুলের মৃত্যু হয়। এর আগে, বুধবার সকালে পাগলা থানার চাকুয়া গ্রামে এ ঘটনা ঘটে। শারফুল একই গ্রামের ইসহাক ঢালীর ছেলে।

জানা গেছে, দীর্ঘ আট বছর লেবাননে ছিলেন শারফুল। সেখানে ভালো বেতনে চাকরি করতেন। নিজের আয়-রোজগারের সব টাকা বাবা ইসহাক ঢালীর নামে পাঠাতেন তিনি। ছয় মাস আগে শারফুল দেশে ফেরেন। এরপর বাবার কাছে টাকার হিসাব চান তিনি। কিন্তু কোনো হিসাব না দিয়ে টাকা দেবেন না বলে জানিয়ে দেন বাবা। এ নিয়ে প্রায়ই ঝগড়া হতো।

ঘটনার দি

ন বুধবার সকালে ফের ঝগড়া হয়। একপর্যায়ে শারফুলকে লোহার রড ও শাবল দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙে দেন বাবা-মা এবং ছোট ভাই আশরাফুল ঢালী। পরে তাকে ঘরের একটি কক্ষে তালাবদ্ধ করে রাখেন তারা।

একপর্যায়ে শারফুলের চিৎকারে এগিয়ে এলে স্থানীয়দেরও রড, শাবল ও রামদা দিয়ে তাড়া দেন বাবা-মা এবং ভাই। পরে বিষয়টি পুলিশকে জানান প্রতিবেশীরা। এরপর শারফুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান। অবস্থার অবনতি হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসকরা। সেখানেই বৃহস্পতিবার সকালে তিনি মারা যান।

পাগলা থানার ওসি মো. রাশেদুজ্জামান বলেন, মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের মা হোসনে আরাকে আটক করা হয়েছে।

Sharing is caring!

About admin

Check Also

জীবনে সৌভাগ্যবান সেই স্বামী, যাঁর স্ত্রীর মধ্যে এই ৪টি গুণ আছে!

স্বামীর জীবনকে সুখসমৃদ্ধিতে ভরিয়ে তোলার ক্ষেত্রে এক জন স্ত্রীর ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমাদের প্রাচীন উপমহাদেশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *