Breaking News

হলুদ ড্রেসে সুন্দরী তরুণীর অসাধারন নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

ফেসবুকে অনেক ডান্সের ভিডিও ভাইরাল হয়, অনেক সুন্দর যুবতীরা তাদের প্রতিভা অনুযায়ী তারা ডান্স করে থাকে, কারো ডান্স দর্শকের মনে আলোড়ন সৃষ্টি করে।এমন একটি সুন্দরী মেয়ের ডান্সের ভিডিও ভাইরাল হয়েছে, ভিডিওতে দেখা যায় সুন্দরী মেয়েটির হলুদ শাড়ি পড়ে সুন্দর ভঙ্গিমায় অসাধারণ দর্শকের মাঝে উপহার দিচ্ছে।

আরোও পড়ুন..’ভিন্ন ধরনের গল্পে নিশোর সঙ্গে মেহজাবীন’, এই সময়ে ইউটিউবে আরফান নিশো ও মেহজাবীন জুটির নাটক ব্যা’পক জনপ্রিয়তা পেয়েছে। ভিন্ন ধরনের গল্প নিয়ে গত বুধবার প্রকাশ হওয়া

‘ভুলতে পারি না’ নাটকটিতে প্রথম চার দিনের মধ্যেই ২১ লাখেরও বেশি দর্শক দেখে ফেলেছে। জামাল হোসাইনের রচনায় ও মাসুম শাহরীয়ারের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন আফরান নিশো, মেহজাবিন।

নাটকের গল্প, বিত্তবান বাবার একমাত্র মেয়ে রায়া। কোভিড পেশেন্ট, মৃ*ত্যু পথযাত্রী রায়া‘কে রক্তের প্লাজমা দিয়ে জীবন বাঁচায় শিহাব। মেডিক্যাল ফাইলে শিহাবের নাম এবং ফোন নাম্বার দেখে রায়া তাকে ফোন করে।

শিহাব ফোন ধরে বলে,কোথাও ভুল হচ্ছে। রায়া যাকে খুজছে সে না। রায়ার তখন সন্দেহ হয়, এ কি সেই শিহাব, অনার্সে পড়বার সময় যে শিহাবকে রায়া চাষার ছেলে বলে অপদস্ত করেছিলো?

গ্রাম থেকে আসা সহজ সরল ছেলে শিহাবকে একদিন রায়া বন্ধুদের সামনে চাষার ছেলে বলে অপমান করে। শিহাব এই অপমান ভুলতে পারে না। আর অসুখের ভয়ঙ্কর স্মৃতি, অহংকারী রায়াকে বদলে দেয় কিন্তু চাষার ছেলের অভিমান তখন আরো গাঢ় হয়। দুই ছেলে মেয়ের স্বাভাবিক প্রেমের টান শেষ পর্যন্ত কি ভালোবাসার তী’ব্রতায় রূপ নিতে পারে?

সুপ্রিয় দর্শক আপনারা সুন্দরী মেয়েটির ডান্স উপভোগ করতে থাকুন, আমাদের পোস্ট গুলো আপনাদের কাছে যদি ভালো লাগে থাকে তাহলে আমাদের পোস্ট গুলো লাইক কমেন্ট এবং শেয়ার করুন, আর ভিডিওটি উপভোগ করতে থাকুন…

Sharing is caring!

About admin

Check Also

বিবাহিত নারী ও পুরুষদের সকলের পড়া উচিৎ, এক ক,রুণ কাহিনী!

আজকে আপনাদের সামনে এমন একটি গল্প বলতে চলেছি যা প্রত্যেক বিবাহিত এবং অবিবাহিত ছেলে মেয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *