Breaking News

মেয়েদের সাথে চ্যা’ট করার সময় সে বিষয়গুলো মাথায় রা’খবেন

১.আইডিতে এড হবার সাথে সাথেই টেক্সট করবেন না মিনিমাম একমাস আইডি ফলো করবেন পোস্টে রিএ্যাক্ট কমেন্ট করবেন যখন মোটামুটি একটা ফেইসভ্যালু ক্রিয়েট হবে একদিন কোন পোস্টের সূত্র ধ’রে নক দিবেন…

২.মেসেজ করেই ইন্টারভিউ নিতে যাবেন না,শুরুর দিকে যতোটা সম্ভব ফানি কনভারসেশন চালিয়ে যাবেন,মোটামুটি একটা স’ম্পর্ক হয়ে যাবার পরে আস্তে আস্তে ব্যাক্তিগত ব্যাপারে জা’নার চেষ্টা করবেন..

৩.হাই হ্যালো কি করেন,খাইছেন কিনা ঘুমাইছেন কিনা ইত্যাদি ফালতু টাইপ কথা কম বলবেন এতে মেয়েরা বির’ক্তবোধ হয়,কথা বলাও ব’ন্ধ করে দিতে পারে..

৪.কোন মেয়ে যদি সদ্য ব্রেকাপ করে থাকে তাহলে তাকে ভাল করে স্বান্তনা দিন কারন ব্রেকাপের পরে যে ছেলে ভাল স্বান্তনা দিতে পারে তার সাথেই পরে অই মেয়ের প্রেম হয়..

৫.কোন মেয়ে প্রেম করেন কিনা জিঙ্গেস করলে কখনো না বলবেন না,সবসময়ই বলবেন একজনকে ভালবাসতেন বাট সে অন্য কোন প্রতিষ্ঠিত ছেলে পেয়ে আপনাকে ছে’ড়ে চলে গেছে,এতে করে মেয়েটা আপনার প্রতি সহানুভূতিশীল হবে..

৬.কোন মেয়েকে যখন প্রপোজ করা হয় তখন সে উল্টো প্রশ্ন করে তাকে কেনো আপনার ভাললাগে?যারা এই প্রশ্নের যতো সুন্দর করে গুছিয়ে উত্তর দিতে পারে তার প্রেম হয় নতুবা হয়না..

৭.মেয়েদের যতো পারেন প্রসংসা করবেন,মানুষ মাত্রই প্রসংসা শুনতে চায়, ছবি দেখলে রুপের প্রসংসা করেন আর ছবি না দেখলে মন-মা’নসিকতার প্রসংসা করুন..

৮.কোন বিষয়ে ভুলেও কোন মেয়ের সাথে ত’র্ক জড়াবেন না,সহমত ভাই হয়ে সবকিছুতেই মেয়েটাই সঠিক এমন ভাব নিয়ে চলতে হবে..একবার পটে গেলে তখন সহমত ভাই দ্বিমত ভাইও হয়ে যেতে পারবেন

৯.ভুলেও কোন মেয়ের সাথে অন্য মেয়ের প্রসংসা ক’রতে যাবেন না কারন মেয়েরা নিজে’র কাছে অন্য মেয়ের প্রসংসা শুনতে পছন্দ করেনা,মেয়ের বান্ধবী বা কাজিন নিয়ে টু শব্দও করবেন না

১০.বাংলায় মেসেজ টাইপ করবেন,যদি পারেন কবি সাহ্যিতিকদের মতো একটু গুছিয়ে সুন্দর করে কথা বলার চেষ্টা করবেন কারন মেয়েরা ছেলেদের রূপ সৌন্দর্যের চেয়েও কথার প্রেমে বেশী প’ড়ে!

Sharing is caring!

About admin

Check Also

পোস্ট অফিসের এই দুর্দান্ত স্কিমে এখন অল্প সময়ে বিনিয়োগ করে মিলবে 3.5 লক্ষ টাকা লাভের সুযোগ

করোনার আবহে যখন সাধারণ মানুষের জীবনযাত্রা একেবারে থমকে গিয়েছে তখন পোস্ট অফিস তাদের গ্রাহকদের জন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *