Breaking News

আইসিইউতে করো’না রোগীকে যৌ’ন নি’পীড়ন চিকিৎসকের!

ভা’রতে হাসপাতা’লের আইসিইউ ওয়ার্ডে ভর্তি ৪৪ বছর বয়সী পুরুষ করো’না রোগীকে যৌ’ন নি’পীড়ন করার অ’ভিযোগ উঠেছে এক চিকিৎসকের বি’রুদ্ধে।শুক্রবার (০১ মে) ভা’রতের মুম্বাই সেন্ট্রাল এলাকার একটি বেসরকারি হাসপাতা’লের আইসিইউ ওয়ার্ডের ভিতরে এই ঘটনা ঘটে।অ’ভিযু’ক্ত ৩৪ বছরের ওই চিকিৎসকও পুরুষ। যৌ’ন নি’পীড়নের অ’ভিযোগে ওই চিকিৎসকের বি’রুদ্ধে মা’মলা হয়েছে।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার মুম্বাই সেন্ট্রাল এলাকার একটি বেসরকারি হাসপাতা’লের আইসিইউ ওয়ার্ডের ভিতরে এই ঘটনা ঘটে। অ’ভিযু’ক্ত ডাক্তার কোয়ারেন্টিনে থাকায় গ্রে’প্তারের করা হয়নি। কোয়ারেন্টিন শেষ হলেই গ্রে’প্তার করা হবে। অ’ভিযু’ক্ত ডাক্তারের নাম প্রকাশ করা হয়নি।খবরে বলা হয়েছে, অ’ভিযু’ক্ত ডাক্তার ঘটনার মাত্র একদিন আগে হাসপাতালটিতে যোগদান করেছেন। তার বি’রুদ্ধে রোগীকে অনুপযু’ক্তভাবে স্প’র্শ করার অ’ভিযোগ আনা হয়েছে। রোগী এই ঘটনাটি সিনিয়র ডাক্তারকে জানানোর সাথে সাথে তারা মুম্বাই পু’লিশকে খবর দেয়।

পু’লিশ জানিয়েছে যে, কভিড-১৯ রোগীর সংস্প’র্শে আসায় তারা অ’ভিযু’ক্তকে ডাক্তারকে গ্রে’প্তার করেনি। পরিবর্তে তাকে নিজ বাড়িতে কোয়ারেন্টিন করা হয়েছে। ১৪ দিনের কোয়ারেন্টিন শেষ হলেই গ্রে’প্তার করা হবে। অ’ভিযু’ক্ত ডাক্তারের বি’রুদ্ধে ভা’রতীয় দ’ন্ডবিধি ৩৭৭ (অ’প্রাকৃত অ’প’রাধ), ২৬৯ (কাজে অবহেলা) এবং ২৭০ (সংক্রামক রোগ ছড়িয়ে দিয়ে জীবন বিপন্ন করা) ধারায় মা’মলা দায়ের করা হয়েছে।

এই ঘটনার বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ বলেছে, ‘অ’ভিযু’ক্ত ডাক্তার তার প্রথম দিন ডিউটিতে ছিলেন। আগের দিন যোগ দিয়েছিলেন। অসদাচরণের তথ্য প্রাপ্তির পর প্রোটোকল অনুসারে তাৎক্ষনাত পু’লিশকে খবর দেয় হয় এবং ওই চিকিৎসককে চাকরি থেকে অব্যহতি দেওয়া হয়েছে।’

Sharing is caring!

About admin

Check Also

এই ৩ নামের মানুষেরা অতিমাত্রায় চালাক! এদের থেকে দূরে থাকুন

প্রবাদে প্রচলিত যে, ‘যেমন নাম তেমন কাম’, এই কথাটি কিন্তু পুরোপুরি সত্য। কেননা নামের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *